• বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

লিটনকে নিয়ে কেকেআরের কীসের ইঙ্গিত!

খেলাধুলা ডেস্ক ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ছন্নছাড়া ছিল লিটন দাসের ব্যাট। প্রথম দুই টি-টোয়েন্টিতে বজায় ছিল ব্যর্থতার ধারাবাহিকতা। কিন্তু তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে খেলেন ক্যারিয়ারের সেরা ইনিংস। এতে বাংলাদেশের সহ-অধিনায়ককে নিয়ে একটি পোস্ট করে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। সেই পোস্ট নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ টেস্টে ইনজুরিতে পড়েন কেকেআরের নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ার। আগামী ৩১ মার্চ শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন আসর। স্বাভাবিকভাবে নতুন আসরের প্রথম থেকে নাও খেলতে পারেননি তিনি।এমন অবস্থায় কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক কে হবেন, তা নিয়ে চলছে গুঞ্জন। হঠাৎ করেই সামনে চলে আসে বাংলাদেশের উইকেটকিপার-ব্যাটার লিটন দাসের নাম। মঙ্গলবার শেষ টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিপক্ষে ৫৭ বলে ৭৩ রান করেন তিনি। এর পরেই লিটনের প্রশংসা করে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করে কেকেআর। এতে শুরু হয় গুঞ্জন।এবারের মিনি নিলামে ৫০ লাখ রুপিতে লিটনকে দলে ভেড়ায় আইপিএলের দুবারের চ্যাম্পিয়নরা। ব্যাটিং ও উইকেটকিপিংয়ের সমান দক্ষ হওয়ায় দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার মনে করা হচ্ছে তাকে। এমনকি অনেকের মতে, অধিনায়কের মতো গুরুত্বপূর্ণ দায়িত্বও দেওয়া হতে পারে লিটনকে। যদিও এ বিষয়ে কিছুই জানায়নি কেকেআর। ম্যাচ শেষে লিটন দাস ‘আত্মবিশ্বাসী ছিলাম’ শ্রেয়াস আইয়ার না খেলতে পারলে তার জায়গায় অধিনায়কত্ব করতে পারেন আন্দ্রে রাসেল, টিম সাউদি, নিতিশ রানা। আর সাকিব আল হাসান অথবা লিটন দাসকে অধিনায়কের দায়িত্ব দিতে গেলে ভাবতে হবে দলটিকে।বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়ে ছিলেন, বাংলাদেশের খেলা থাকায় এখনই ছাড়পত্র পাচ্ছেন না আইপিএলে ডাক পাওয়া ক্রিকেটাররা। এবার আইপিএলে ডাক পেয়েছেন বাংলাদেশের তিন ক্রিকেটার। দিল্লিতে খেলবেন মুস্তাফিজুর রহমান আর কলকাতার হয়ে মাঠে নামবেন সাকিব আল হাসান ও লিটন দাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.